দিন দিন বৃদ্ধি পাচ্ছে বাংলা নাটকের চাহিদা

মোশারফ-করিম-এবং-তাসনিয়া-ফারিন-এর-নতুন-নাটকের-কাহিনী

মোশারফ করিম এবং তাসনিয়া ফারিন এর নাটকের কাহিনী।

বর্তমানে বাংলা নাটক গুলো অনেক জনপ্রিয় হতে চলেছে বেশিরভাগ নাটক টিভিতে প্রচার করা হচ্ছে না কারো নাটকগুলো ইউটিউব নির্ভর হয়ে পড়েছে। বর্তমানে ইন্টারনেটের দুনিয়ায় মোবাইল ফোনে এমন কিছু নাই যা দেখা যায় না মোবাইল ফোনে ইউটিউব সব কিছু দেখাযায় বলে সবাই এখন ইউটিউবে নাটক গুলো সার্চ করে থাকে।

বর্তমান প্রজন্ম টিভি চ্যানেল খুব একটা দেখে না। যেহেতু তাদের হাতের মুঠোয় রয়েছে সব টিভি চ্যানেল সেতু টিভি দেখার দরকার কি। যার ফলে বর্তমানে নাটকের পরিচালক মনে করে ইউটিউবে যদি নাটক দেয়া হয় তাহলে টিভি চ্যানেলের চেয়েও অনেক বেশি প্রিয় হয় তাছাড়াও টাকা অনেক বেশি আসে।মোশারফ করিম ভালো বাংলা নাটকের অভিনেতা তার জীবনে অনেকগুলো নাটক রয়েছে। তিনি রোমান্টিক নাটক কমেডি নাটক করতে বেশ পারদর্শী। হাজার ১৯৯৯ সালে তিনি টেলিভিশন নাটকে আত্মপ্রকাশ করেছিলেন। তবে তিনি অনেকগুলো চলচ্চিত্র অভিনয় করেছেন তার একটি চলচ্চিত্র টেলিভিশন অস্কার পুরস্কার এ ভূষিত হয়। মূলত টেলিভিশন কে কেন্দ্র করে এই টেলিফিল্মটি তৈরি করা হয়েছিল।

সম্প্রতি মোশারফ-করিমের-নতুন-হাসির-নাটক নিয়ে আলোড়ন তৈরি হয়েছে তার ভক্তদের মাঝে। নাটকটির নাম রোদের অপেক্ষা নাটক কিতে অভিনয় করেছেন মোশাররফ করিম এবং তাসনিয়া ফারিন। নাটকটি একজন ধর্ষিতা মেয়ের কাহিনী নিয়ে নির্মিত। নাটকটিতে এই মেয়ে হিসেবে অভিনয় করেছে তাসনিয়া ফারিন। নাটকের শেষের দিকে মোশারফ করিম তাসনিয়া ফারিনের বাসায় চলে আসে সেখানে তাকে জিজ্ঞেস করে আমি তোমার ওই ঘটনাকে নিতে পারিনি তবে এই ঘটনার শিকার হওয়া তোমাকে নিতে পেরেছি তুমি কি আমাকে বিয়ে করবে। তখন তাসনিয়া ফারিন কে মোশারফ করিম কিছু ফুল দিয়েছিল সেই ভুলগুলি তাসনিয়া ফারিন তাকে এনে দেখা এবং সম্মতি দেয়।

Post a Comment

Please do not enter any spam link in the comment box.

Previous Post Next Post